বর্তমান অবস্থান: প্ল্যাটফর্ম ট্রাক উৎপাদক>নিউজ সেন্টার>মেজেতুরবড় টনেজ লিফট প্ল্যাটফর্ম গাড়িশক্তি প্রদর্শনের স্থান

মেজেতুরবড় টনেজ লিফট প্ল্যাটফর্ম গাড়িশক্তি প্রদর্শনের স্থান

নিবন্ধ লেখক:মেজেতুর সময় জারি:2024/04/25 10:00:05 পড়া:51

পণ্যের উল্লম্ব পরিবহনের জন্য একটি হাতিয়ার হিসাবে উত্তোলন প্ল্যাটফর্ম ব্যবহার করা অনেক থিয়েটারে প্রধান মঞ্চের পিছনে বা পাশের মঞ্চের শেষে দৃশ্য কন্টেইনার পরিবহন উত্তোলন প্ল্যাটফর্মগুলি দিয়ে সজ্জিত করা হয়, যেগুলি মাটি থেকে উলম্বভাবে আইটেম পরিবহন করতে ব্যবহৃত হয়। মনোনীত অবস্থান বা এমনকি স্টেজ প্লেন। পিট লিফটগুলি প্রায়শই চেয়ারের মতো ক্রিয়াকলাপের জন্য ব্যবহৃত হয়। উত্তোলন প্ল্যাটফর্মের বিন্যাস এবং আকার বাক্স-আকৃতির আয়না ফ্রেমের মঞ্চের জন্য, প্রধান মঞ্চ উত্তোলন প্ল্যাটফর্মের বিন্যাস প্রায়শই মঞ্চের পারফরম্যান্স এলাকার সাথে মিলে যায়। বিভিন্ন নাটকের জন্য বিভিন্ন মাপের পারফরম্যান্স এলাকার প্রয়োজন হয়। সাধারণত, যখন একটি সাইড স্টেজ থাকে এবং একটি সাইড প্ল্যাটফর্ম সেট করা হয়, তখন সংশ্লিষ্ট পজিশনে অনুরূপ সহায়ক উত্তোলন প্ল্যাটফর্ম এবং লেভেলিং লিফটিং প্ল্যাটফর্ম ইনস্টল করা হয়; যখন একটি পিছনের মঞ্চ এবং একটি গাড়ি-মাউন্ট করা টার্নটেবল থাকে ইনস্টল করা আছে, সামনে,Electric lifting platform car বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্ম যানবাহনগুলি অনেক শিল্পে ব্যাপকভাবে ব্যবহৃত হয়,প্যাডবাইরের লিফিং প্ল্যাটফর্ম গাড়িকি কার্যনির্দেশ কারণ এই ধরণের প্ল্যাটফর্ম পণ্যগুলি সরানো এবং পরিবহনের প্রক্রিয়াতে ব্যবহার করা প্রয়োজন। প্রকৃতপক্ষে, বাজারে অনেক ধরণের উত্তোলন প্ল্যাটফর্মের যানবাহন বিক্রি হয় এবং লোকেরা কেন এই ধরণেরটি বেছে নিতে ইচ্ছুক তার কিছু বৈশিষ্ট্যের সাথে অনেক কিছু করার আছে। এই বৈশিষ্ট্যগুলি সাধারণত নিম্নলিখিত দিকগুলিতে প্রতিফলিত হয়।

jমেজেতুর অনেক বার বিভিন্ন নির্মাতা ব্যবহার করে লিফট যন্ত্র উৎপাদন করার সময় বিভিন্ন সিস্টেম ব্যবহা অ্যালুমিনিয়াম এলিভিটে ব্যবহৃত সিস্টেম সাধারণত একটি কলাম লিফিং সিস্টেম এবং এই সিস্টেমের অ্যাপ্লিকেশনে লিফটিং যন্ত্রপাতি প্রক্রিয়ার সময় বিশাল ল লোড বোঝার ক্ষমতা থাকতপ্রয়োজনীয় ক্ষেত্রের ভিন্ন। অন্যান্য ধরনের লিফিং যন্ত্রপাতি তাদের অ্যাপ্লিকেশনের সময় বিভিন্ন পরিস্থিতিতে অনুসরণ করা হয়,

কাজের স্থিতিশীলতা খুব ভাল। ফিক্সড লিফটিং প্ল্যাটফর্মের কাজের স্থিতিশীলতা খুব ভাল এটি একটি গুরুত্বপূর্ণ কারণ কেন মানুষ শিল্প উত্পাদন প্রক্রিয়াতে এই সফ্টওয়্যারটি ব্যাপকভাবে ব্যবহার করে।

Aঅ্যাঙ্গাস এভ্রিলঅতএব, উচ্চ-উচ্চতা ক্রিয়াকলাপের জন্য উত্তোলন প্ল্যাটফর্ম ট্রাকের সঠিক ব্যবহার মেশিনের পরিষেবা জীবন বাড়িয়ে তুলতে পারে, যাতে বেশিরভাগ লোকেরা সঠিক ব্যবহার বুঝতে পারে এবং সঠিক ব্যবহার তার জীবনকে দীর্ঘায়িত করতে পারে, যাতে এটি কিছু তৈরি করতে পারে। বিশাল মূল্য অতএব, উচ্চতায় কাজ করার সময়, জীবনের নিরাপত্তা নিশ্চিত করা, এবং মেশিনটি অপারেশন চলাকালীন দীর্ঘ সময়ের জন্য ব্যবহার করা যেতে পারে। নির্মাতারা যখন এই পণ্যগুলি উত্পাদন করে,Electric lifting platform car তখন তাদের একটি নির্দিষ্ট মানের নিশ্চয়তা থাকা প্রয়োজন। গুণমানের নিশ্চয়তার পরে, পরিষেবা জীবন বৃদ্ধি পাবে। তারপর সবাই এই জাতীয় কিছু মেশিন কিনবে। এই মেশিনগুলি ব্যবহার করার সময়, তাদের একটি নির্দিষ্ট স্বাচ্ছন্দ্যবোধ থাকবে। .

Voই-কমার্স প্ল্যাটফর্মের ক্রমাগত বিকাশের সাথে, অনেক লোক ইন্টারনেটে তারা যা চায় তা কিনতে পারে, তবে তাদের নিজস্ব জিনিসগুলি লজিস্টিকসের মাধ্যমে পরিবহন করা হয়। বড় আকারের গুদামজাতকরণ এবং সরবরাহের গুদামে, আমরা শ্রমের মাধ্যমে ধীর হব, এবং আরও বেশি জনশক্তি এবং বস্তুগত সম্পদের অপচয় করব।

তাদের মধ্যে, জলবাহী উত্তোলন পর্যায়ে জলবাহী প্রযুক্তি গ্রহণ করে, এবং এর উত্তোলন অপারেশন তুলনামূলকভাবে স্থিতিশীল এবং এর উদ্দেশ্য হল শব্দ কমানো। আপনি যদি একটি উল্লম্ব বাস্তব স্ক্রু উত্তোলন প্ল্যাটফর্ম চয়ন করেন, এটি স্ক্রু ট্রান্সমিশন পদ্ধতির অন্তর্গত। এর উদ্দেশ্য হল ডাবল-লেয়ার টেবিলের উত্তোলন উপলব্ধি করা যা ভ্রমণ পরিসরের মধ্যে বিভিন্ন ধাপ তৈরি করতে পারে,Electric lifting platform car যাতে এটি পূরণ করতে পারে কর্মক্ষমতা প্রয়োজনীয়তা।


মেজেতুরবড়



সময়মতো পণ্যটিকে নির্দিষ্ট স্থানে ডেলিভারি করার জন্য, লোকেরা প্রায়শই এই সরঞ্জামগুলিকে ডেলিভারি প্রক্রিয়া চলাকালীন কাজ করার জন্য ব্যবহার করে এবং এই সরঞ্জামগুলিরও খুব ভাল কাজের স্থায়িত্ব রয়েছে।

r কিন্তু কিছু উপাদান ব্যবহার করে নিশ্চিত এভাবেই প্ল্যাটফর্ম উৎপাদন এবং প্রক্রিয়া লিফিং প্ল্যাটফর্ম স্বাভাবিক ভাল ফলাফল আপ্লিকেশন করা যাবে। গুরুত্বপূর্ণ ব্যাপার হচ্ছে যখন বাজারে বিক্রি করা হয়,প্যাডবাইরের লিফিং প্ল্যাটফর্ম গাড়িকি কার্যনির্দেশ

Fযাইহোক, সীমাবদ্ধ সুইচ তৈরি করে বা অপারেশন বন্ধ করে এমন সুইচগুলি ব্যবহার করা কঠোরভাবে নিষিদ্ধ। এই বিবরণগুলি খুবই গুরুত্বপূর্ণ। এর মধ্যে, যখন প্রবল বাতাস বা জমাট বাঁধার সম্মুখীন হয়, অবিলম্বে অপারেশন বন্ধ করুন এবং বিদ্যুৎ সরবরাহ বন্ধ করুন।

Ltechnological innovationঅবশ্যই, হাইড্রোলিক লিফটিং প্ল্যাটফর্ম গাড়িটি একটি ডবল সুরক্ষা কাঠামো ব্যবহার করে, যা কাজটিকে তুলনামূলকভাবে নিরাপদ করতে পারে। উত্তোলনের সময়, আপনি একটি উপযুক্ত কাজের পৃষ্ঠ চয়ন করতে পারেন, জলবাহী উত্তোলন প্ল্যাটফর্মের গাড়িটি অপারেশনের সময় অবশ্যই মানসম্মত হতে হবে যাতে কারখানা ছাড়ার আগে এটি পরিদর্শন এবং ডিবাগ করা যায়। একই সময়ে,প্ল্যাটফর্ম বাতিল করা হচ্ছে (_L) হাইড্রাউলিক লিফিং প্ল্যাটফর্ম গাড়ি _ ইলেক্ট্রিক লিফিং প্ল্যাটফর্ম গাড়ি (_E) হ্যান্ডাল লিফিং প্ল্যাটফর্ম গাড়ি- প্ল্যাটফর্ম গাড়ি নির্মাতা এটি নিশ্চিত করতে পারে যে বিভিন্ন প্রযুক্তিগত সূচকগুলি ডিজাইনের প্রয়োজনীয়তাগুলি পূরণ করতে পারে, তবে এটি ব্যবহার করার সময় এটিকে গ্রাউন্ড তারের সাথে সংযুক্ত করা প্রয়োজন। অবশ্যই, এই ক্ষেত্রে জলবাহী বৈদ্যুতিক সিস্টেম সামঞ্জস্য করার প্রয়োজন নেই।

lCবৈদ্যুতিক বা ম্যানুয়াল রিমোট কন্ট্রোল চালু করা হয়েছে, অপারেশন চলাকালীন বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্মটিকে আরও বেশি নিরাপদ এবং স্থিতিশীল করার জন্য এবং উত্তোলন কনফিগারেশনটি আরও উন্নত হবে। ডিজাইনের পরিপ্রেক্ষিতে উচ্চ-মানের কনফিগারেশনটি উপলব্ধি করার পরে, গ্রাহকদের কাছে আনা পছন্দটি আরও নিশ্চিত হবে, অন্তত ফাংশন স্তরের পরিপ্রেক্ষিতে, এটি উচ্চতর এবং উচ্চতর হয়ে উঠবে এবং গ্রাহকদের সন্তুষ্ট করে এমন একটি পছন্দ অর্জন করা হবে। কনফিগারেশন যত বেশি হবে, উত্তোলন অপারেশন তত নিরাপদ এবং স্থিতিশীল হবে।

বর্তমান সমাজে, বাজারে বায়ুসংক্রান্ত টায়ার বা পলিউরেথেন চাকা ব্যবহার করা হয়, তাই এই লিফটিং প্ল্যাটফর্মের গাড়ির টেক্সচারটি খুব নরম, এবং এটি ব্যবহারের সময় বাড়ির মেঝেগুলির মতো জায়গায় ব্যবহার করা যেতে পারে, তাই এই মোবাইল লিফটিং প্ল্যাটফর্ম গাড়িটি ব্যবহার করা হয়। ব্যবহারের সময় এটি মাটিতে ক্ষতির কারণ হবে না, তাই এটি ব্যবহার করা খুব সুবিধাজনক। তাদের মধ্যে, লিফটটি ম্যাঙ্গানিজ ইস্পাত দিয়ে তৈরি, বিশেষ করে এর থিম ফ্রেম, যা ব্যবহারের সময় ক্ষয় করা সহজ নয় এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল স্টোরেজ সুবিধা।


মেজেতুরবড়



অতএব, গাইড রেল লিফ্টটি বিদ্যুতের বিভ্রাটের সময় ম্যানুয়ালি নামানো যেতে পারে, যা আরও সুবিধাজনক। তারপর যখন আমরা এই পণ্যগুলি কিনি, তখন আমরা তেল সিলিন্ডারের সমস্যাটিও বিবেচনা করতে পারি, কারণ অনেক ব্যবসায়ী তেল সিলিন্ডার এবং সিল ব্যবহার করেন। দরিদ্র, তারপর এই জাতীয় পণ্যগুলির দ্বারা উত্পাদিত সমাপ্ত পণ্যগুলি খুব ভাল নয়, তাই তেল সিলিন্ডার এবং সিলগুলি পর্যবেক্ষণ করা ভাল। যদি আমদানি করা অংশগুলি ব্যবহার করা হয় তবে অস্থির তেলের চাপের সমস্যা আরও ভালভাবে সমাধান করা যেতে পারে এবং অংশগুলিও থাকবে না। তেল ফুটো, যা এই জিনিসগুলির ব্যবহারের আমাদের নিজস্ব অনুভূতি উন্নত করে।

investmentiতুলনা করার প্রথম জিনিস হল ব্র্যান্ড পণ্যের গুণমান। প্রকৃতপক্ষে যদি এটি অনেক ক্ষেত্রে বাজারে একটি ব্র্যান্ড পণ্য হয়ে উঠতে পারে, তবে এটি দেখায় যে এটির মানের ক্ষেত্রে এখনও কিছু সুবিধা রয়েছে। কিন্তু একটি উচ্চ খরচ কর্মক্ষমতা আছে করার জন্য, মানের প্রয়োজনীয়তা উচ্চতর হবে. যাইহোক, অনেক নির্মাতারা বৈদ্যুতিক উত্তোলন টেবিল উত্পাদন করার সময় গুণমানের বিষয়ে খুব কঠোর হবেন। তাদের উত্পাদন প্রযুক্তি প্রয়োগ এবং উত্পাদন উপকরণ নির্বাচন উভয় ক্ষেত্রেই কঠোর মান এবং সুবিধা রয়েছে।

C ইলেক্ট্রিক কার্গো লিভিটর একটি ধরনের লাফ এবং মেকানিক্যাল যন্ত্রএছাড়াও যখন ব্যবহার করা হয়,

বিভিন্ন পারফরম্যান্স ঘরানার প্রয়োজন অনুসারে, স্টেজের ফর্ম পরিবর্তন করা যেতে পারে। উদাহরণস্বরূপ, একটি মিরর ফ্রেম সহ স্টেজ একটি বড় স্টেজ ঠোঁট বা এমনকি একটি প্রসারিত স্টেজ একটি অর্কেস্ট্রা লিফট প্ল্যাটফর্ম ব্যবহার করে একত্রিত করা যেতে পারে। পরীক্ষামূলকভাবে থিয়েটার, একটি লিফ্ট প্ল্যাটফর্মের ব্যবহার থিয়েটারের একটি শেষ-শৈলী মঞ্চ, বর্ধিত মঞ্চ দ্বীপ মঞ্চ, মধ্যবর্তী মঞ্চ, টি-আকৃতির মঞ্চ বা হল এবং অন্যান্য ফর্ম তৈরি করতে পারে।

dমেজেতুরঅতএব, উচ্চ-উচ্চতা ক্রিয়াকলাপের জন্য উত্তোলন প্ল্যাটফর্ম ট্রাকের সঠিক ব্যবহার মেশিনের পরিষেবা জীবন বাড়িয়ে তুলতে পারে, যাতে বেশিরভাগ লোকেরা সঠিক ব্যবহার বুঝতে পারে এবং সঠিক ব্যবহার তার জীবনকে দীর্ঘায়িত করতে পারে, যাতে এটি কিছু তৈরি করতে পারে। বিশাল মূল্য অতএব, উচ্চতায় কাজ করার সময়, জীবনের নিরাপত্তা অত্যন্ত গুরুত্বপূর্ণ, জীবনের নিরাপত্তা নিশ্চিত করা, এবং মেশিনটি অপারেশন চলাকালীন দীর্ঘ সময়ের জন্য ব্যবহার করা যেতে পারে। নির্মাতারা যখন এই পণ্যগুলি উত্পাদন করে, তখন তাদের একটি নির্দিষ্ট মানের নিশ্চয়তা থাকা প্রয়োজন। গুণমানের নিশ্চয়তার পরে, তাদের একটি নির্দিষ্ট স্বাচ্ছন্দ্যবোধ থাকবে। .

yHএটি দেখা যায় যে একটি বৈদ্যুতিক লিফট কেনার সময়, মডেল এবং উপাদানের সাথে এর দামের একটি দুর্দান্ত সম্পর্ক রয়েছে৷ অবশ্যই, এটি প্রস্তুতকারকের সুনামের উপরও একটি দুর্দান্ত প্রভাব ফেলে৷ যদি কোনও প্রস্তুতকারকের একটি উন্নত প্রযুক্তিগত স্তর থাকে, তাহলে উত্পাদিত বৈদ্যুতিক লিফ্টগুলির গুণমান ভাল, তাই এই ধরনের বৈদ্যুতিক লিফটের দাম সাধারণত বেশি হয়।

অতীতে, একটি বড় ওয়ার্কশপে, যদি পণ্যগুলি এক জায়গা থেকে অন্য জায়গায় স্থানান্তর করা হত তবে এটি খুব ব্যয়বহুল ছিল। টন পণ্য লোড-আনলোড করার জন্য জন লোককে কয়েক ঘন্টা ধরে কাজ করতে হত। ফর্কলিফ্টগুলি একই সময়ে এক বা দুই ঘন্টা কাজ করে এবং ফর্কলিফ্টগুলির ব্যবহারের জন্য পেশাদার ফর্কলিফ্ট চালকেরও প্রয়োজন হয় এবং সেগুলি ব্যবহার করার খরচ প্রায়শই তুলনামূলকভাবে বেশি হয়, তাই পণ্যগুলির দ্রুত লোডিং এবং আনলোডিংয়ের প্রয়োজন মেটাতে কোন উপায় আছে কি? এবং কম খরচে?? অবশ্যই, এটি স্থির লোডিং এবং আনলোডিং প্ল্যাটফর্মের অ্যাপ্লিকেশন। ফিক্সড লোডিং এবং আনলোডিং প্ল্যাটফর্ম একটি সহায়ক সরঞ্জাম। এর প্রধান কাজ হল দ্রুত পণ্য লোড করা এবং আনলোড করা। এটির একটি সমন্বয় ফাংশন রয়েছে। গুদাম থেকে ট্রাকে পণ্য সরানোর জন্য ট্রাকের একটি নির্দিষ্ট উচ্চতা রয়েছে। এই উচ্চতা অতিক্রম করতে হবে, তবে নির্দিষ্ট লোডিং এবং আনলোডিং প্ল্যাটফর্ম উচ্চতা সামঞ্জস্য করতে পারে, একটি সেতুর ভূমিকা পালন করতে পারে, ট্রাক এবং গুদামকে সংযুক্ত করতে পারে এবং বিপুল সংখ্যক পণ্যসম্ভার পরিচালনার চাহিদা মেটাতে পারে।পরিচালনার জন্য, শ্রম খরচ ব্যাপকভাবে সাশ্রয় করে জনশক্তি এবং উপাদান সম্পদও সংরক্ষণ করতে পারে এবং উদ্যোগগুলির উত্পাদন দক্ষতা উন্নত করতে পারে।


TAGSলেবেল:Electric lifting platform car

কপিরাইট নোটিশ:প্ল্যাটফর্ম ট্রাক উৎপাদকপ্রদত্তমেজেতুরবড় টনেজ লিফট প্ল্যাটফর্ম গাড়িশক্তি প্রদর্শনের স্থানএটি ইন্টারনেট থেকে আসে এবং এটি কেবল প্রদর্শনের উদ্দেশ্যে ব্যবহৃত হয় এবং এ জাতীয় তথ্যের নির্ভুলতা, বৈধতা, সময়সীমার সাথে বা সম্পূর্ণতার গ্যারান্টি দেয় না। কিছু ছবি এবং পাঠ্যের কপিরাইট এখনও মূল লেখকের অন্তর্ভুক্ত। আপনি যদি আপনার অধিকার লঙ্ঘন করেন তবে দয়া করে আমাদের সাথে যোগাযোগ করুন এবং যত তাড়াতাড়ি সম্ভব 24 ঘন্টার মধ্যে আমরা এটি মুছব We আমরা কেবল বিনামূল্যে পরিষেবা সরবরাহ করি, সম্পর্কিতমেজেতুরবড় টনেজ লিফট প্ল্যাটফর্ম গাড়িশক্তি প্রদর্শনের স্থানএটি এই ওয়েবসাইটের মতামত বা মতামতও নির্দেশ করে না এবং এর কোনও রেফারেন্স মান নেই। ধন্যবাদ আপনাকে।

    •   +86
    •   +1
    •   +355
    •   +213
    •   +93
    •   +54
    •   +971
    •   +297
    •   +968
    •   +994
    •   +247
    •   +20
    •   +251
    •   +353
    •   +372
    •   +376
    •   +244
    •   +1
    •   +1
    •   +43
    •   +61
    •   +853
    •   +1
    •   +675
    •   +1
    •   +92
    •   +595
    •   +970
    •   +973
    •   +507
    •   +55
    •   +375
    •   +1
    •   +359
    •   +1
    •   +389
    •   +229
    •   +32
    •   +354
    •   +1
    •   +48
    •   +387
    •   +591
    •   +501
    •   +267
    •   +975
    •   +226
    •   +257
    •   +850
    •   +240
    •   +45
    •   +49
    •   +670
    •   +228
    •   +1
    •   +1
    •   +7
    •   +593
    •   +291
    •   +33
    •   +298
    •   +689
    •   +594
    •   +590
    •   +39
    •   +63
    •   +679
    •   +358
    •   +238
    •   +500
    •   +220
    •   +242
    •   +243
    •   +57
    •   +506
    •   +1
    •   +299
    •   +995
    •   +53
    •   +590
    •   +1
    •   +592
    •   +7
    •   +509
    •   +82
    •   +31
    •   +599
    •   +1
    •   +382
    •   +504
    •   +686
    •   +253
    •   +996
    •   +224
    •   +245
    •   +1
    •   +233
    •   +241
    •   +855
    •   +420
    •   +263
    •   +237
    •   +974
    •   +1
    •   +269
    •   +383
    •   +225
    •   +965
    •   +385
    •   +254
    •   +682
    •   +599
    •   +371
    •   +266
    •   +856
    •   +961
    •   +370
    •   +231
    •   +218
    •   +423
    •   +262
    •   +352
    •   +250
    •   +40
    •   +261
    •   +960
    •   +356
    •   +265
    •   +60
    •   +223
    •   +692
    •   +596
    •   +230
    •   +222
    •   +1
    •   +1
    •   +976
    •   +1
    •   +880
    •   +51
    •   +691
    •   +95
    •   +373
    •   +212
    •   +377
    •   +258
    •   +52
    •   +264
    •   +27
    •   +211
    •   +674
    •   +505
    •   +977
    •   +227
    •   +234
    •   +683
    •   +47
    •   +672
    •   +680
    •   +351
    •   +81
    •   +46
    •   +41
    •   +503
    •   +685
    •   +381
    •   +232
    •   +221
    •   +357
    •   +248
    •   +966
    •   +590
    •   +239
    •   +290
    •   +1
    •   +1
    •   +378
    •   +508
    •   +1
    •   +94
    •   +421
    •   +386
    •   +268
    •   +249
    •   +597
    •   +677
    •   +252
    •   +992
    •   +886
    •   +66
    •   +255
    •   +676
    •   +1
    •   +1
    •   +216
    •   +688
    •   +90
    •   +993
    •   +690
    •   +681
    •   +678
    •   +502
    •   +58
    •   +673
    •   +256
    •   +380
    •   +598
    •   +998
    •   +34
    •   +30
    •   +852
    •   +65
    •   +687
    •   +64
    •   +36
    •   +963
    •   +1
    •   +374
    •   +967
    •   +964
    •   +98
    •   +972
    •   +39
    •   +91
    •   +62
    •   +44
    •   +1
    •   +246
    •   +962
    •   +84
    •   +260
    •   +235
    •   +350
    •   +56
    •   +236